রাজনীতি এখন সঠিক জায়গায় নেই, সর্বত্র লুটেরা সিন্ডিকেটের দাপট….. মুজাহিদুল ইসলাম সেলিম

নিজস্ব প্রতিনিধি
বিয়ানীবাজার পৌর নির্বাচনে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির প্রার্থী এডভোকেট মো. আবুল কাশেমের নির্বাচনী পথসভায় পৌরশহরের মধ্যবাজারে রোববার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির সাবেক সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভারতের গোলামীর জন্য মুক্তিযুদ্ধ হয়নি। মুক্তিযুদ্ধ হয়েছে পরাধীনতার জিঞ্জির ছেড়াঁর স্বপ্ন নিয়ে। কিন্তু সেই স্বপ্ন এখন দু:স্বপ্নে পরিণত হয়েছে। একটি স্বাধীন রাষ্ট্রকে পরাধীনতার শৃংখলে আবদ্ধ করার চেষ্টা করা হচ্ছে।
তিনি আরো বলেন, রাজনীতি এখন সঠিক জায়গায় নেই। সর্বত্র লুটেরা সিন্ডিকেটের দাপট। সাধারণ মানুষের কথা কেউ ভাবেনা। ধনীক শ্রেণী নিজেদের আখের গোছাতে ব্যস্ত। আর সরকারও এই শ্রেণীকে তোষন করে দেশ পরিচালনা করছে। তিনি কমিউনিষ্ট পার্টির মেয়র প্রার্থী এডভোকেট আবুল কাশেমের পক্ষে কাস্তে মার্কায় ভোট প্রার্থণা করেন।
পথসভায় মেয়র প্রার্থী এডভোকেট আবুল কাশেম, এডভোকেট আনোয়ার হোসেন সুমন, কমিউনিষ্ট পার্টির উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান, প্রভাষক ফয়সল আহমদ, প্রভাষক বিজিত আচার্য প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *