বড়লেখার বরুদল নদীতে নিখোঁজের পর যুবকের লাশ উদ্ধার

 

নিজস্ব সংবাদদাতা
বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকির বাজার এলাকার বরুদল নদীতে ইঞ্জিলচালিত নৌকা থেকে পড়ে নিখোঁজের প্রায় ২৮ ঘন্টা পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মোহাম্মদ সুজন (৩৫) গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের নূরজাহানপুর এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সকালে বাড়ি থেকে মোহাম্মদ সুজন গাছ নিয়ে ইঞ্জিলচালিত নৌকাযোগে বড়লেখা উপজেলার চান্দ্রগ্রাম এলাকার একটি স-মিলের উদ্দেশ্যে রওয়ানা দেন। সকাল নয়টার দিকে বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের মিহারী এলাকায় পৌঁছামাত্র সুজন হঠাৎ নৌকা থেকে নদীতে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ মোহাম্মদ সুজনের কোনো সন্ধান পায়নি। আজ রোববার বেলা সাড়ে ১২টার দিকে বরুদল নদীর ফকির বাজার এলাকায় সুজনের লাশ ভেসে উঠে। স্থানীয় ইউপি সদস্যদের উপস্থিতিতে নদী থেকে লাশ উদ্ধার করে স্বজনরা বাড়ীতে নিয়ে যান।
বড়লেখা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শামীম মোল্লা রোববার বিকেলে বলেন, শনিবার সিলেট থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল দিনভর বরুদল নদীতে উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজ মোহাম্মদ সুজনের কোনো সন্ধান পায়নি। মিহারী এলাকা ছাড়াও আশপাশ স্থানে খোঁজা হয়েছে। পরে উদ্ধার কাজ স্থগিত করা হয়েছে। নদীতে প্রবল স্রোত থাকায় লাশ ভেসে গিয়েছিল বলে ধারণা করা হয়েছিল। আজ (রোববার) বেলা সাড়ে ১২টার দিকে ফকিরাবাজার এলাকায় তার লাশ ভেসে উঠে। পরে স্থানীয় ইউপি সদস্যদের উপস্থিতিতে স্বজনরা লাশ নিয়ে গেছেন।
স্বজনরা বলেছেন, তাদের কোনো অভিযোগ নেই। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *