যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন মৌলভীবাজারের সানজিদা

মোট পড়া হয়েছে 170 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটি প্রতিষ্ঠার পর সদস্য সংখ্যার আকারে এটি সবচেয়ে বড় কমিটি। এই কমিটির উপ মহিলা বিষয়ক সম্পাদক হয়েছেন মৌলভীবাজারের সৈয়দা সানজিদা শারমিন।

আজ শনিবার সন্ধ্যায় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সৈয়দা সানজিদা শারমিন প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর কন্যা। তিনি শ্রেষ্ঠ প্রকাশ নামে একটি সাহিত্য পত্রিকার সম্পাদক। মৌলভীবাজার জেলা যুবলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবেও আছেন তিনি। সানজিদার শিক্ষাজীবন শুরু হয় দ্য ফ্লাওয়ার্স কেজি অ্যান্ড জুনিয়র হাই স্কুলে। আলী আমজাদ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাসের পর ভর্তি হন মৌলভীবাজার সরকারি কলেজে। এরপর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন।

কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ার সৈয়দা সানজিদা শারমিন বলেন, ‘আমার বাবা সৈয়দ মহসীন আলীর যে রাজনৈতিক স্বপ্ন দেখতেন সেই স্বপ্নকে বাস্তবে রূপায়নের জন্য কাজ করতে চাই। এর জন্য প্রধানমন্ত্রীর শেখ হাসিনাসহ সকলের কাছে কৃতজ্ঞ।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *