চাচির সাথে পরকীয়ার জেরে’ ভাতিজা খুন, দুই চাচা গ্রেফতার

বিয়ানীবাজারের ডাক ডেস্ক :
মৌলভীবাজার সদরে চাচির সাথে পরকীয়ার জেরে খুন হতে হয়েছেন ভাতিজা রাজু মিয়া (২২)। সদর উপজেলার আপার কাগাবালা গ্রামে এই খুনের ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের দুই চাচাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় ওসমানী হাসপাতালে চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়।রাজু মিয়া সদর উপজেলার আপার কারবালা ইউনিয়নের হাদিস মিয়ার ছেলে। এই ঘটনায় গ্রেফতার হয়েছেন নিহতের চাচা শাহ আলম (৩৬) ও জাকির হোসেন (৩৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুবাই প্রবাসী জাহাঙ্গীর মিয়ার স্ত্রীর সাথে পরকীয়া চলছিল রাজুর। স্ত্রীর সাথে ভাতিজার পরকীয়ার বিষয়টি জেনে যান চাচা। পরে বুধবার দুপুর সাড়ে ১২টায় রাজুকে রাস্তায় ফেলে দুই চাচা মিলে রড দিয়ে এলোপাথাড়ি মারপিট করতে থাকেন। এ সময় রাজু মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে দ্রুত ওসমানী মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়। সেখানে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৌলভীবাজার আপার কাগাবলা ইউনিয়নের চেয়ারম্যান ইমন মোস্তফা বলেন, ‘ছেলেটি অটোরিকশা চালাত। মহিলা সংক্রান্ত বিষয়টি নিয়ে তার চাচারা মিলে তাকে মারধর করেছে। বৃহস্পতিবার সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই চাচাকে পুলিশ আটক করেছে।’

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী বলেন, চাচির সাথে পরকীয়ার জেরে রাজুকে মারা হয়েছে। এই ঘটনার রাজুর চাচা শাহ আলম ও জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *