যুক্তরাষ্ট্রের বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি পেনসিলভেনিয়া ইনক্ এর মানবিক কাজ

মোট পড়া হয়েছে 263 

মোঃ জাকির হোসেনঃ

কবিড – ১৯ ত্র মহামারি ও বিশ্বের দুর্যোগময় মুর্হোতে জন্ম ভূমি সিলেটের বিয়ানীবাজারের অসহায়দের মধ্যে জাতির এ ক্লান্তিলগ্নে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বিয়ানীবাজার সমাজিক ও সাংস্কৃতিক সমিতি পেনসিলভেনিয়া ইনক্ এর সদস্যরা।

জানাযায়, বিয়ানীবাজার সমাজিক ও সাংস্কৃতিক সমিতি পেনসিলভেনিয়া ইনক্
এর সদস্যরা বার্ষিক বনভোজন ও গত রমজান মাসের ইফতার পার্টির আযোজন পরিহার করে ।এবং পেনসিলভেনিয়ায় বসবাসরত বিয়ানীবাজার বাসীর কাছ থেকে অনুদান সংগ্রহ করে ।জন্ম ভূমি বাংলাদেশের বিয়ানীবাজার উপজেলার বর্তমান কবিড-১৯ পরিস্থিতির শিকার সুবিধাবঞ্চিত, খেটে- খাওয়া অভাবগ্রস্থ মানুষের মধ্যে তা বিলিয়ে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সবার সহযোগিতায় বাংলাদেশী টাকায় যার পরিমান ৭ লক্ষ সাতাইশ হাজার টাকা সংগ্রহ করতে সক্ষম হয়েছে I যাহা ইতিমধ্যে বিতরণের উদ্দেশ্যে বিয়ানী বাজারে পাঠিয়ে দেওয়া হয়েছে।

উক্ত সমিতির সাবেক উপদেষ্টা জনাব আব্দুল লতিফ, বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন I সমিতির সদস্যদের সমর্থনে ও বর্তমান উপদেষ্টামন্ডলীর পরামর্শ ক্রমে,উপজেলা চেয়ারম্যান ও পৌরসভা চেয়ারম্যান কে সমন্বয় করে উক্ত অনুদান বিয়ানীবাজারের প্রতিটি ইউনিয়নে সুষ্টভাবে বন্টণ করার জন্য জনাব আব্দুল লতিফ কে দায়িত্ব প্রদান করা হয়েছে।আগামী সপ্তাহের মধ্যে সুষ্টভাবে উক্ত অনুদান বন্টন করার কথা রয়েছে।
এদিকে সমিতির সভাপতি মাশুকুল ইসলাম খান সাধারণ সম্পাদক মোঃ খসরু জামান রাজু প্রচারে জাকির হোসেন সমিতির পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন,আর্থিক সহযোগিতা ও মানবিক কাজে অংশ নিয়ে সাহায্য ও সহযোগিতা হাত বাড়িয়ে দেওয়া সকলকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *