দুই গ্রুপের সংঘর্ষে বিয়ানীবাজার পৌর বিএনপির সম্মেলন পন্ড; আহত ১০

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার পৌর বিএনপির কাউন্সিলে দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। ২য় অধিবেশনে কাউন্সিল শুরু হওয়ার পরই এ সংঘর্ষ শুরু হয় এতে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি সামাল দিতে কাউন্সিল স্থগিত করা হয়।

সিলেট জেলার বিয়ানীবাজার পৌর বিএনপির উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে শনিবার দুপুরে অনুষ্টিত কাউন্সিল ও সম্মেলন শুরু হয়। বিয়ানীবাজার পৌর বিএনপির আহবায়ক নুরুল হুদা বাবুলের সভাপতিত্বে এবং কাউন্সিলর মিছবাহ উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, গত নির্বাচনে সিলেট-৬ আসনে বিএনপি দলীয় প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা কাইয়ুম চৌধুরী, জেলা যুবদলের সাবেক সভাপতি আব্দুল মন্নান, এমরান আহমদ চৌধুরী ও বিএনপি নেত্রী সামিয়া চৌধুরী।

কাউন্সিলে বিএনপি নেতারা বলেন, সরকারের দূর্নীতির কারণে এখন বিদেশীরাও মুখ ফিরিয়ে নিয়েছে। সর্বত্র সরকারকে হঠাও আন্দোলনের সুর ওঠেছে। বিএনপির নেতৃত্বে দেশে ভোট ও গণতন্ত্র ফিরিয়ে না পর্যন্ত দেশে শান্তি ফিরবেনা। তারা বলেন, রাজনীতি ও প্রতিবাদ কর্মসূচিতে বাঁধা দিয়ে আওয়ামীলীগ স্বৈরতন্ত্র প্রতিষ্টা করতে চায়। এভাবে চলতে দেয়া হবেনা বলে তারা হুশিয়ারী উচ্চারণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *