বিয়ানীবাজার পৌর নির্বাচনে জামানত হারালেন যারা

নিজস্ব প্রতিনিধি
বিয়ানীবাজার পৌরসভার জামানত হারিয়েছেন ৭ জন মেয়র প্রার্থী। ১৫জুন অনুষ্টিত নির্বাচনে সবচেয়ে কম ভোট পেয়েছেন জাতীয়পার্টির প্রার্থী সুনাম উদ্দিন ও কমিউনিস্ট পার্টির প্রার্থী আবুল কাশেম।

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, মেয়র প্রার্থী হিসেবে জামানত হারালেন- জগ প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন (১৪৯৯ ভোট), কম্পিউটার প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ থেকে বহিস্কৃত আহবাব হোসেন সাজু (১৪৬৩ ভোট), হ্যাঙার প্রতিকের স্বতন্ত্র আব্দুস সামাদ আজাদ (১১৬৪ ভোট), হেলমেট প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ থেকে বহিস্কৃত আব্দুল কুদ্দুছ টিটু (৬৭১ ভোট), নারিকেল গাছ প্রতিকের স্বতন্ত্র প্রার্থী অজি উদ্দিন (২১৫ ভোট), জাতীয় পার্টির লাঙল প্রতিকের দলীয় প্রার্থী সুনাম উদ্দিন (১৩৮ ভোট) ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির দলীয় প্রার্থী কাস্তে প্রতিকের আবুল কাশেম (১৭৩ ভোট)।

এই নির্বাচনে হ্যাভিওয়েট প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের পেছনে ফেলে মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী চামচ প্রতিকের জিএস ফারুকুল হক। প্রাপ্ত ফলাফল অনুসারে ১০টি কেন্দ্রে সর্বোচ্চ ৪১০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তিনি।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোবাইল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আব্দুস সবুর পেয়েছেন ২৩১৮ ভোট। এরপরেই তৃতীয় অবস্থানেরিয়েছেন সদ্য বিদায়ী মেয়র এবং আওয়ামী লীগের প্রার্থী ও নৌকা প্রতীকের মো. আব্দুস শুকুর। তিনি পেয়েছেন ২২৭০ ভোট।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *