লাউতা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের অধিকাংশ কমিটি বাতিলের জন্য এমপির কাছে অভিযোগ

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:
বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের অধিকাংশ ওয়ার্ডের কমিটি বাতিলের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির কাছে গত ৩ ডিসেম্বর লিখিত অভিযোগ করেছেন লাউতা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগের ত্যাগী ও বঞ্চিত আওয়ামীলীগের নেতাকর্মীরা।
লিখিত অভিযোগ পত্র থেকে জানাযায়, সম্প্রতি লাউতা ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডে কমিটি গঠনে স্থানীয় দায়িত্বশীলরা নিজেদের ব্যক্তি স্বার্থ বাস্তবায়ন করতে গিয়ে অনিময়ের মাধ্যমে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী হাইব্রিড, আওয়ামী রাজনীতিতে আনকোরা জামাত-বিএনপি পরিবারের সদস্য ও সর্বপরি রাজনৈতিক এবং সামাজিক অযোগ্য, জনবিছিন্নদের বিভিন্ন ওয়ার্ডে এনেছেন। এতে করে দীর্ঘদিন থেকে একনিষ্ঠভাবে দলের জন্য যারা কাজ করে যাচ্ছে প্রকৃত যোগ্য ও ত্যাগী নেতাকর্মীরা ভেঙ্গে পড়েছেন, ভেঙ্গে পড়েছে দলীয় ঐক্য। আগামী দিনের আন্দোলন ও নির্বাচনী কার্যক্রম সফলভাবে এগিয়ে নেওয়ার জন্য অধিকাংশ ওয়ার্ডে অনিয়মতান্ত্রিকভাবে গঠিক পকেট কমিটি বাতিলের জন্য তাদের লিখিত বক্তব্য পেশ করেন।
এ ব্যাপারে লাউতা ইউনয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন বলেন, আমাদের অভিযোগ আমরা লিখিতভাবে আমাদের এমপির কাছে দিয়েছি এবং বলেছি অধিকাংশ ওয়ার্ড কমিটি বাতির করে নতুন কমিটি গঠনের জন্য।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, লাউতা ইউনয়নের ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি নিয়ে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। এই ইউনিয়নের প্রধান সম্বনয়কারী দেশের বাহিরে রয়েছেন। তিনি দেশে আসলে উনাকে নিয়ে বসে আমরা এ ব্যাপারে পরবর্তি সিদ্ধান্ত নিবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *