বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের ৩ দিনের অনুষ্ঠান সমাপ্ত

নিজস্ব প্রতিনিধি
বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বর্ণাঢ্যভাবে পালিত হয়েছে। গত ২৪শে মার্চ থেকে শুরু হওয়া এ অনুষ্টান ২৬শে মার্চ শুক্রবার মধ্যরাতে শেষ হয়।

পৌর আওয়ামীলীগের এবারের আয়োজন পুরো উপজেলাজুড়ে ব্যাপক সাড়া ফেলে। সিলেট জেলার মধ্যে বিয়ানীবাজার পৌর আওয়ামীলীগই একমাত্র ৩দিন ব্যাপী মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করে।

শুক্রবার অনুষ্টামালার শেষ দিনে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়। বর্ণাঢ্য এ র‌্যালীর নেতৃত্ব দেন পৌর মেয়র মো. আব্দুস শুকুর, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী সামসুল হক ও সাধারণ সম্পাদক এবাদ আহমদ। এতে ৯টি ওয়ার্ডের দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

র‌্যালী শেষে পৌর আওয়ামীলীগের সভাপতি সামছুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এবাদ আহমদ এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর। তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশ এখন কারো দয়ায় চলেনা। বিশ্ববাসী এই দেশের দ্রুত উন্নয়ন দেখে অবাক তাকিয়ে আছে। শেখ হাসিনার নেতৃত্বে এভাবে এই দেশ চলতে থাকলে বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হবে।

আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশণা সম্পাদক এডভোকেট মো: আব্বাস উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য মো: জাকির হোসেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, প্যানেল মেয়র-২ কাউন্সিলার নাজিম উদ্দীন, প্রেসক্লাবের সভাপতি সজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল বাছিত, আজিজুস সামাদ শামীম, যুগ্ম সম্পাদক লায়েক আহমদ, মোস্তাক আহমদ কাজল, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, প্রচার সম্পাদক আব্দুল হান্নান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *