বাতাসে উড়ল শ্রাবন্তীর মিনি ড্রেস

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

প্রেম থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ, ফের নতুন সম্পর্ক! এসব নিয়ে হরহামেশাই সংবাদের শিরোনাম হন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ব্যক্তিগত জীবন নিয়ে জানতে ভক্তরাও যেন মুখিয়ে থাকেন। নায়িকাও বা কম কিসে! আলোচনায় থাকতে সবটা করতেই যেন মুখিয়ে থাকেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আবারো শোরগোল ফেলে দিলেন এই অভিনেত্রী।

সাগরপাড়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। চারদিকে বিপুল জলরাশির মধ্যে সমুদ্রের ধারে আপন মনে নেচে বেরাচ্ছিলেন তিনি। সেই ভিডিও মুহূর্তের ক্লিপস নেটদুনিয়ায় পোস্ট করতেই ভাইরাল।

লাল টুকটুকে মিনি ড্রেস, সঙ্গে খোলা চুল, চোখে সানগ্লাস পরে শ্রাবন্তীর নাচ নিমেষে চোখ টেনেছে নেটিজেনদের। কিন্তু নাচতে গিয়েই বিপত্তি ঘটে। সমুদ্রের দমকা বাতাসে বারবার পোশাক উড়তে থাকে। সেই সময়েই পোশাক উপরে উঠতেই অভিনেত্রীর সাদা শর্ট প্যান্ট নজরে পড়ে। শ্রাবন্তী হাত দিয়ে জামাটা ঠিকও করে নেন।

এরপরই ভেসে আসতে শুরু করে সমালোচকদের একের পর এক কটাক্ষ। নায়িকাকে নিয়ে ট্রোলড করার সুযোগ পেলে এতটুকুও যেন হাতছাড়া করতে রাজি নন নেটিজেনরা।

নায়িকাকে খোঁচা দিয়ে একজন লেখেন, ‘ড্রেসটা খুবই বড় হয়ে গেছে।’ কারো মন্তব্য, ‘আলোচনায় থাকতেই এমন ছোট ড্রেস পড়ে হাজির হয়েছেন শ্রাবন্তী’।

তবে কটাক্ষ যেমন এসেছে তেমনই শ্রাবন্তীর প্রশংসাও করেছেন অনেকে। লাল ড্রেসে নায়িকাকে দেখে ভালোবাসায় ভরিয়েছেন তার ভক্ত-অনুরাগীরা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *