সিলেট আসছেন পরীমণি

বিয়ানীবাজারের ডাক ডেস্ক :

শুটিংয়ের ব্যস্ততা না থাকায় স্বামী-সন্তানসহ বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন চিত্রনায়িকা পরীমণি। তাদের ঘুরে বেড়ানোর সুন্দর মুহূর্তগুলো বরাবরই নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন তিনি। আপাতত মাস খানেক সিলেটে থাকার কথা ভাবছেন রাজ্যের মা।

বুধবার (২৬ এপ্রিল) রাতে ফেসবুক স্ট্যাটাসে পরী লেখেন, ‘ভাবতেছি সিলেট মাস খানেক থাকব। আফটারঅল শ্বশুরবাড়ির এলাকা!’ সেই পোস্টে সিলেট ডিভিশনকে ট্যাগ করেছেন এই অভিনেত্রী।

এদিকে মুহূর্তেই পরীর সেই ইচ্ছাকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরা। তাদের একজন লিখেছেন, ‘সালমান শাহ্‌র শহরে স্বাগতম।’

আরেকজন লেখেন, ‘সিলেট সুন্দর।’

অন্যজন লিখেছেন, ‘সিলেটের মানুষ অনেক ভদ্র।’

মজার ছলে একজন লিখেছেন, ‘এদিকে তোমার (পরী) জামাই আমাকে বলেছে, আমরা যে সিলেট কাউকে বলিস না।’

তার সেই মন্তব্যের জবাবে পরী লেখেন, ‘তুমি শুধু বলে বেড়াও নাকি!’

জানা গেছে, চিত্রনায়ক শরিফুল রাজের জন্ম ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার আলমপুর গ্রামে। তবে তিনি বড় হয়েছেন সিলেটে। তার বাবা সেখানে চাকরি করতেন।

এর আগে, গেলো রোজার প্রথম দিনেই রাজ ও রাজ্যকে নিয়ে মায়ের বাড়িতে উড়ে গিয়েছিলেন পরীমণি। হেলিকপ্টারে যাওয়ার মুহূর্তের সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ক্যাপশনে লিখেছিলেন, ‘রাজ্য প্রথমবার মায়ের বাড়ি যায়।’

সম্প্রতি পরীর সাফল্যে নতুন পালক যোগ হয়েছে। ওপার বাংলার জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনের ‘বছরের বেস্ট সন্ধ্যা’ আয়োজনে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছেন পরীমণি। এই প্রাপ্তিতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজ্যের মা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *