এবার শাকিবের ‘প্রিয়তমা’, মুক্তি সামনের ঈদে

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

সারা দেশের ১০০ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে শাকিব খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’। ঈদের চতুর্থ দিনেও খবর আসছে, তপু খান পরিচালিত এই ছবি বেশ কিছু প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। এরই মধ্যে শাকিব খান ভক্তদের জন্য নতুন খবর দিলেন আরেক তরুণ পরিচালক হিমেল আশরাফ। জানালেন, শাকিব খানকে নিয়ে ঈদুল আজহার ছবির শুটিং শুরু করছেন তিনি। ‘প্রিয়তমা’ নামের এই ছবির প্রযোজনায় আছে ভার্সেটাইল মিডিয়া।

হিমেল আশরাফ জানালেন, অন্য অভিনয়শিল্পীদের নিয়ে এরই মধ্যে ‘প্রিয়তমা’ ছবির শুটিং করলেও শাকিব খান শুটিংয়ে অংশ নিচ্ছেন আগামী ৮ মে। প্রথম দিনের শুটিংয়ে শাকিব থাকবেন পুরান ঢাকায়। টানা এক মাস কাজ করে ছবিটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে ‘প্রিয়তমা’ ছবির পুরো শুটিং হবে।

হিমেল আশরাফ দীর্ঘদিন ধরে নাটক নির্মাণের সঙ্গে জড়িত ছিলেন। খণ্ড ও ধারাবাহিক নাটক বানিয়ে হাত পাকানো হিমেল প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন ২০১৭ সালে। ছয় বছর পর দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে ‘প্রিয়তমা’।

হিমেল আশরাফ বললেন, ‘দীর্ঘদিনের স্বপ্নের একটি প্রকল্প “প্রিয়তমা”। শাকিব ভাইয়েরও এই গল্পটা নিয়ে অনেক স্বপ্ন। আমাদের অনেকটা সময় কেটেছে এই ছবির গল্প ঘিরে। অবশেষে ছবিটির শুটিং শুরু করতে পেরেছি। আর শাকিব ভাইকে আমার ছবিতে ক্যামেরার সামনে পাচ্ছি ভেবে ভীষণ ভালো লাগছে। যেকোনো নির্মাতার জন্য দেশের সুপারস্টার নিয়ে ছবি বানানো সত্যিই অনুপ্রেরণার ও উৎসাহের। আশা করছি, কোরবানির ঈদে শাকিব ভাইকে নিয়ে দারুণ কিছু একটা উপহার দিতে পারব।’

শাকিব খান সর্বশেষ শুটিং করেন ‘আগুন’ চলচ্চিত্রের। ছবিটি এখনো মুক্তির অপেক্ষায়। ‘প্রিয়তমা’ সম্পর্কে আজ মঙ্গলবার সন্ধ্যায় শাকিব খান বললেন, ‘খুব বেশি কিছু বলতে চাই না, অল্প কথায় বললে বলতে হয়, চমৎকার একটা ছবি নিয়েই হাজির হব। নিটোল প্রেম ও অ্যাকশন ধাঁচের এই ছবিতে আমাকে একেবারে অন্য রকম একটা লুকে পাওয়া যাবে, যা আগের কোনো ছবিতে দেখেনি কেউ। এই ছবির প্রযোজক আরশাদ আদনান, এর আগেও ছবি বানিয়েছেন। তাঁর সঙ্গে আমার সম্পর্কটা অনেক দিনের হলেও প্রথমবার আমাদের কোনো কাজ হচ্ছে। ছবিটি নিয়ে পরিচালকসহ আমাদের মধ্যে বেশ কয়েকবার মিটিং হয়েছে। সবারই একটাই চিন্তা, ভালো ছবি বানাতে হবে, সিনেমাপ্রেমীদের ভালো কিছু একটা উপহার দিতে হবে।’

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা কে হচ্ছেন, তা এখনই জানাতে চাইছে না পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান। খুব শিগগির তা সবার সামনে প্রকাশ করবেন বলে জানান তাঁরা। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রিয়তমা ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যেতে পারে দেশের বাইরের কাউকে। ‘প্রিয়তমা’ ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *