রায়হান হত্যা: নথি পেয়েই বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পিবিআই

মোট পড়া হয়েছে 135 

বিয়ানীবাজারের ডাকঃ  

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হয়ে মারা যাওয়া রায়হান উদ্দিন হত্যা মামলার তদন্তে নেমেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। মঙ্গলবার রাতে মামলার নথি সমঝে পাওয়ার পর বুধবার দুপুরেই পিবিআই’র একটি দল তদন্তে নেমেছে। দুপুর ১২টার দিকে পিবিআই সিলেটের পুলিশ সুপার খালেদুজ্জামানের নেতৃত্বে তদন্ত দল বন্দরবাজার ফাঁড়ি পরিদর্শন করে ঘটনার কোন আলামত পাওয়া যায় কি-না তা খুঁজে দেখেছেন। এসময় তদন্তকারী দল বন্দরবাজার ফাঁড়ি এলাকা ‘ক্রাইম সিন’ ফিতা দিয়ে ঘিরে রাখেন।

বুধবার দুপুরে বন্দরবাজার ফাঁড়িতে তদন্তে যাওয়া পিবিআই কর্মকর্তাদের মধ্যে ছিলেন পুলিশ সুপার মো. খালেদুজ্জামান, তদন্ত কর্মকর্তা পরিদর্শক মহিদুল ইসলাম ও পরিদর্শক জাহাঙ্গীর হোসেন।

এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট মহানগর পুলিশ থেকে মামলাটি আনুষ্ঠানিকভাবে পিবিআইতে হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত রোববার সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নগরীর নেহারীপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান উদ্দিন। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। এরপর রায়হানের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় ১০ হাজার টাকার জন্য ফাঁড়িতে নির্যাতন করে রায়হানকে খুন করা হয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেনসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিন সদস্যকে প্রত্যাহার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *