বিয়ানীবাজারে করোনায় একদিনে তিনজনের মৃত্যু

মোট পড়া হয়েছে 236 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও তিনজন মারা গেছেন। এর মধ্যে দু’জন বিয়ানীবাজার উপজেলার এবং আরেকজন বড়লেখা উপজেলার। শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আজাদ এই তথ্য নিশ্চিত করেছেন।

ডা. আবু ইসহাক আজাদ জানান, শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৭০ বছর বয়সী বৃদ্ধ আব্দুস শহিদ। তিনি বড়লেখা উপজেলার উত্তর বর্ণি এলাকার বাসিন্দা। গত ২৯ জুলাই আব্দুস শহিদ করোনা উপসর্গ নিয়ে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার তার করোনার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা ভালোই ছিল, কিন্তু আজকে অক্সিজেন সাপোর্ট দেয়া অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর পরিসংখ্যান বড়লেখা উপজেলায় যুক্ত হবে।

ডা. আবু ইসহাক আজাদ আরও জানান, শুক্রবার সকাল ৮টার দিকে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কারা গেছেন করোনায় আক্রান্ত আব্দুল জলিল। তিনি মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ মহিলা মাদ্রাসার ভারপ্রাপ্ত সভাপতি। এদিন বাদ আসর স্বেচ্ছাসেবীদের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়। এছাড়া শুক্রবার রাতে করোনায় আক্রান্ত হয়ে পৌরসভার কসবা গ্রামের একজন ষাটোর্ধ বৃদ্ধা মৃত্যুবরণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সর্বশেষ তথ্যানুযায়ী, বিয়ানীবাজার উপজেলায় এ নিয়ে মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৫৫জনে। অন্যদিকে, আক্রান্তের সংখ্যাও পাড়ি দিয়েছে সহস্রাধিক, মোট শনাক্ত ১০৫৪জন। আর সুস্থ হয়েছেন ৫৮৮জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *