সুরমায় ভাসছিল যুবকের লাশ

সিলেট সদর উপজেলার পীরপুর এলাকার পাশ দিয়ে বয়ে যাওয়া সুরমা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দেন। এরপর পুলিশ এসে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

সিলেট মহানগরের জালালাবাদ থানার পুলিশ জানিয়েছে, ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আবু খালেদ মামুন, উপপরিদর্শক মুজাহিদুল ইসলাম ও মো. আসাদুজ্জামানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। পরে পুলিশ সদস্যরা আবদুল কাদির (২৩) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করেন।

পুলিশ জানিয়েছে, আবদুল কাদিরের বাড়ি জালালাবাদ থানার মইয়ারচর গ্রামে। তবে তিনি স্ত্রী ও সন্তানকে নিয়ে মহানগরের কোতোয়ালি থানাধীন কানিসাইল এলাকায় থাকতেন। আজ বুধবার ভোর পাঁচটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। সকালে এ ঘটনায় কাদিরের স্ত্রী মাছুমা বেগম (২০) কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার বি এম আশরাফ উল্যাহ বলেন, কাদিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *