সিলেটে পেট্রল ছুড়ে যুবককে পুড়িয়ে হত্যার চেষ্টা!

জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে সিলেটে এক যুবকের শরীরে পেট্রল ছুড়ে আগুন ধরিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ- এমন অভিযোগ পাওয়া গেছে। বৃহ্স্পতিবার দিবাগত (১৯ মার্চ) রাত দেড়টার দিকে সিলেটের জালালাবাদ থানাধীন মোগলগাঁও ইউনিয়নের লামা আকিলপুর (বুলতা) গ্রামে এ ঘটনা ঘটেছে।

ঘটনার শিকার সাজু মিয়া (২৭) লামা আকিলপুর (বুলতা) গ্রামের সিদ্দিক আলীর ছেলে। আর অভিযুক্তরা হচ্ছেন একই বাড়ির ছোয়াব আলীর ছেলে সমুজ আলী, ইদ্রিস আলী ও ফিরোজ আলী এবং তাদের সহযোগীরা।

আগুনে ঝলসে যাওয়া সাজু বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সাজুর বোনের স্বামী আমির আলী জানান, অভিযুক্তরা প্রায় সময়ই সাজু ও তার পরিবারের সদস্যদের নানাভাবে হয়রানি করে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে সাজুকে পুড়িয়ে মারার চেষ্টা করেন তাদের প্রতিপক্ষ। বৃহস্পতিবার রাতের খাওয়া শেষে সাজু নিজ ঘরে শুয়ে পড়েন। রাত দেড়টার দিকে তার ঘরের সামনে আগুন জ্বলছে বুঝতে পেরে দরজা খুলতেই একই বাড়ির ছোয়াব আলীর ছেলে সমুজ আলী, ইদ্রিস আলী ও ফিরোজ আলী এবং তাদের সহযোগীরা সাজুর উপর পেট্রল ছুড়ে মারে। এসময় সাজুর শরীর আগুন ধরে যায়। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে আক্রমণকারীরা পালিয়ে যান। পরে সাজুকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আমির আলী।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় সিলেটভিউ-কে বলেন, আমি নিজে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। ভিকটিমের বোনের স্বামী বাদি হয়ে থানায় মামলা দায়ের করতে এসেছেন। মামলা দায়েরের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভিকটিম বর্তমানে ওসমানী হাসাপতালে চিকিৎসাধীন।

সূত্রঃসিলেটভিউ২৪ডটকম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *