বিয়ানীবাজারে আগামীকাল ১৮ গৃহহীন ও ভূমিহীন পরিবার পাচ্ছে ঘর

নিজস্ব সংবাদদাতা
আগামীকাল বুধবার সকালে গণভবন থেকে সরাসরি দেশের ২২ হাজার ১০১টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের হাতে আনুষ্ঠানিকভাবে ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুজিব শতবর্ষ উপলক্ষে ৪র্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে নির্মিত এসব ঘর উপকারভোগীর হাতে তুলে দেয়া হবে।

সারা দেশের মতো বিয়ানীবাজার উপজেলায় ১৮টি গৃহহীন ও ভূমিহীন পরিবার পাবেন নতুন ঘরের চাবি ও কবুলিয়ত নামা। ঘর হস্তান্তর কার্যক্রম উদ্বোধনের সরাসরি অনুষ্ঠান উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে প্রদর্শন করা হবে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে বিয়ানীবাজার উপজেলার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা তাসলিম। এ সময় পল্লীবিদ্যুৎ বিয়ানীবাজার জোনাল অফিসের ডিজিএম ভজন কুমার বর্মন, উপজেলা মৎস্য কর্মকর্তা হাসিবুল হাসানসহ উপজেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন। সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা তাসলিম উপজেলা প্রশাসন আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, বিয়ানীবাজারে গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে হস্তান্তরকৃত ১৮টি ঘরের প্রত্যেকটি নির্মাণে ব্যয় হয়েছে ২ লাখ ৮০ হাজার ৫শত টাকা। বুধাবার প্রধানমন্ত্রী উদ্বোধন ঘোষণা শেষে আনুষ্ঠানিকভাবে ১৮ উপকারভোগী পরিবারের কাছে ঘরের চাবি ও কবুলিয়ত নামা প্রদান করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *