কবি ফজলুল হকের মাগফেরাত কামনায় বিয়ানীবাজার প্রেসক্লাবে দোয়া মাহফিল

 নিজস্ব সংবাদদাতা

বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দেশ বরেণ্য কবি ফজলুল হকের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করা হয়েছে।

সোমবার বিকেলে প্রেসক্লাবের সভাকক্ষে অনুষ্টিত দোয়া মাহফিলে পূর্বে তাঁর সাংবাদিক সহকর্মীরা স্মৃতিচারণ করে বলেন, কবি ও সাংবাদিক হিসেবে ফজলুল হক সকল প্রজন্মের কাছে অনুস্মরণীয় হয়ে থাকবেন। তিনি যেমন সাহিত্যক্ষেত্রে খ্যাতি অর্জন করেন তেমনি সাংবাদিকতাসহ সকল সৃজন কর্মে বিয়ানীবাজারবাসীর হৃদয়ে অমর হয়ে রবেন। ফজলুল হক জীবন সায়াহ্নে শেষ সময়েও সাহিত্য চর্চা করে গেছেন। জীবনকে উপভোগের পাশাপাশি বাস্তবতার পরতে-পরতেও কবিতাকে নিয়ে গেছেন ফজলুল হক।

বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্টাচার্যের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়ের পরিচালনায় দোয়া মহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাসুম আহমদ, কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক শিপার আহমদ পলাশ, সিনিয়র সদস্য আবুল হাসান, প্রভাষক বিজিত আচার্য, ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক আমিনুল হক দিলু, সাংবাদিক সায়দুল ইসলাম, সাংবাদিক এম এ ওমর, সাংবাদিক সামিয়ান হাসান, সাংবাদিক ইমাম হাসনাত সাজু, সাংবাদিক রুহেল আহমদ, সাংবাদিক অরুণ বৈদ্য প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *