বিয়ানীবাজারে মেয়র সাহিত্য, সংস্কৃতি ও নাট্যোৎসব নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা
“বায়ান্ন থেকে একাত্তর, চেতনার বাতিঘর” এই প্রতিপাদ্য নিয়ে বিয়ানীবাজারের পিএইচজি স্কুল মাঠে আগামী ৬, ৭ ও ৮ মার্চ অনুষ্ঠিত হবে মেয়র সাহিত্য, সংস্কৃতি ও নাট্য উৎসব। উৎসব উদ্বোধন করবেন সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম.পি।
নাট্যোৎসব নিয়ে বুধবার সন্ধ্যায় পৌরসভার হলরুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উৎসব উদযাপন কমিটির আহবায়ক আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এবং সদস্য সচিব এনাম উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উৎসব উদযাপন কমিটির উপদেষ্ঠা মীর হোসেন মোহাম্মদি আল খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও উৎসবের পৃষ্ঠপোষক আব্দুস শুকুর, গোলাবিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক সাহেদ আহমদ, প্রভাষক প্রিয়তোষ চক্রবর্তী, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সজীব ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশ’র সভাপতি আহমেদ ফয়সাল। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন বিয়ানীবাজারের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ, সুধীজন, নাট্যকর্মী, সাংস্কৃতিককর্মীর সহ আরো অনেকে।
মত বিনিময় সভায় তিনব্যাপী মেয়র সাহিত্য সংস্কৃতি ও নাট্যোৎসব আয়োজনে সবার সহযোগিতা কামনা করেছেন উৎসব কমিটির দায়িত্বশীলরা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *