আগামীকাল বিয়ানীবাজার গোলাবশাহ কিশোর সংঘের সম্মেলন

নিজস্ব সংবাদদাতা
আগামী কাল ৯সেপ্টেম্বর শনিবার বিয়ানীবাজার গোলাবশাহ কিশোর সংঘের দ্বি-বার্ষিক সম্মেলন। দুপুরে ১২টা থেকে পৌরশহরের কসবা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে এলাকায় সাজসাজ রব ওঠেছে।
এদিন উপজেলার এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবধর্ণা প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ও বিশিষ্ট অর্থনীতিবিদ ড. মোহাম্মদ ফরাস উদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ এমপি। অনুষ্টানে সংগঠনের স্মারক গোলাবশাহ দর্পন’র মোড়ক উন্মোচন করা হবে। বিকেলে মনোজ্ঞ সংগীতানুষ্টানে সংগীত পরিবেশন করবেন কন্ঠশিল্পী সালমা।
গোলাবশাহ কিশোর সংঘের সাধারণ সম্পাদক আকবর হোসেন লাভলু জানান, রাজনীতি কিংবা মতাদর্শের উর্ধ্বে থেকে একটি সংগঠন কিভাবে এগিয়ে নিতে হয়, তা কসবা-খাসার তারুণ্য বুঝাতে সক্ষম হয়েছেন। প্রতিষ্টার পর থেকে মানুষের হৃদয় জয় করে একটি সংগঠন কিভাবে কাজ করে তা গোলাবশাহ কিশোর সংঘের দিকে দৃষ্টি দিলে অনুমান করা যাবে। তিনি বলেন, সামাজিক সংগঠন গঠন করার পরই বিলুপ্ত হয়ে যায়। কিন্তু এই সংগঠন সামাজিক কাজের মাধ্যমে চিরকাল ঠিকে থাকবে। তিনি আসন্ন সম্মেলন উপলক্ষে সকল কর্মসূচিতে সর্বস্থরের মানুষের উপস্থিতি কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *