সিলেটে আরো দু’জন সাংবাদিক ফয়সল আহমদ বাবলু ও সুলতান সুমন করোনা আক্রান্ত

মোট পড়া হয়েছে 126 

বিয়ানীবাজারের ডাক:

দৈনিক সমকাল’র স্টাফ রিপোর্টার ও সিলেট সান ডটকম এর সম্পাদক রোটারিয়ান ফয়সল আহমদ বাবলু এবং সিলেট সান ডটকম এর বার্তা সম্পাদক ও দৈনিক আলোকিত সময়ের ব্যুরো প্রধান সুলতান সুমন করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন ।

জানা যায় তারা দু’জনই সুস্থ এবং তাদের নিজের বাসায় আইসোলেশনে রয়েছেন। এর আগে সিলেটের আরো ৪ টিভি সাংবাদিক আক্রান্ত হয়েছিলেন।

ফয়সল আহমদ বাবলু ও সুলতান সুমন জানিয়েছেন পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে কোন একস্থান থেকে তারা আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হয়েছে।

আক্রান্তরা আরো জানান, তাদের শরীরে কিছুটা জ্বরের লক্ষণ দেখা দেওয়ায় ৩১ মে কোভিড-১৯ টেস্ট করান। আর ৪ মে তাদের রেজাল্ট আসে পজিটিভ। তবে বর্তমানে তারা দু’জন সুস্থ আছেন। তাদের শরীরে বর্তমানে কোন উপসর্গ নেই এবং দুজনই আইসোলেশনে রয়েছেন।

ফয়সল আহমদ বাবলু ও সুলতান সুমন সবার কাছে দোয়া চেয়েছেন। আর সবাইকে সতর্কতার সাথে চলাচল করার অনুরোধ জানিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে সিলেটের আরো ৪ সাংবাদিকের শরীরে কোভিড-১৯ পজেটিভ আসে । তাদের মধ্যে রয়েছেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ৭১ টেলিভিশনের সিলেট ব্যুরোচীফ ইকবাল মাহমুদ, যমুনা টিভির ক্যামেরা পার্সন নিরানন্দ পাল, ইন্ডিপেণ্ডেন্ট টেলিভিশনের মাধব কর্মকার ও চ্যানেল এস এর রুহিন আহমদ। তারা সবাই সুস্থ আছেন এবং আইসোলেশন পালন করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *