সিলেটে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সিনেমা হল খোলা

সরকারি নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সিলেটে একটি সিনেমা হল খুলে দর্শকদের ছায়াছবি দেখাচ্ছেন কর্তৃপক্ষ। করোনার ভয়াবহ পরিস্থিতি উপেক্ষা করে ডেকে ডেকে টিকেট বিক্রি করে মানুষকে হলের ভেতরে ঢুকিয়ে শো দেখানো হচ্ছে।আইন অমান্যের এ ঘটনাটি শুক্রবার (১৪ মে) সিলেট নগরীর তালতলাস্থ নন্দিতা সিনেমা হলে ঘটেছে।

ঈদের দিন বেলা আড়াইটার দিকে নন্দিতা সিনেমা হলের সামনে গিয়ে দেখা যায়, হলের সামনে ডেকে ডেকে ‘সৌভাগ্য’ নামের বাংলা ছায়াছবির  টিকিট বিক্রি করে দর্শকদের ভেতরে ঢুকানো হচ্ছে। এসময় টিকেট বিক্রিকারী ও দর্শকদের মধ্যে স্বাস্থ্যবিধির বালাই ছিলো না।

টিকেট বিক্রিকারী একজন নাম প্রকাশ না করার শর্তে এ প্রতিবেদককে বলেন, ‘ভাই, আমরা ছোট মানুষ। নিষেধ আর আইন বুঝি না। কর্তৃপক্ষ বলছে আজ হলে সিনেমা চলবে, টিকেট বিক্রি করতে হবে- তাই ডেকে ডেকে বিক্রি করছি।’

ঈদের পুরো দিনে পর্যায়ক্রমে তিনবার তিনটি শো চলবে বলে জানান ওই টিকেটবিক্রেতা।এদিকে, ওই সময় নন্দিতা সিনেমা হলের কর্তৃপক্ষের কাউকে খুঁজে পাওয়া যায়নি।সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের শুক্রবার সন্ধ্যায় সিলেটভিউ-কে বলেন, করোনা পরিস্থিতিতে বর্তমানে সিনেমা হল খোলা রাখায় কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। এটি আইনের সুস্পষ্ট লঙ্ঘন। আমরা দ্রুত অ্যাকশনে যাচ্ছি।

Source: Sylhetview24

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *