শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বিয়ানীবাজার থানা পুলিশের উদ্যোগে মতবিনিময়

মোট পড়া হয়েছে 50 

নিজস্ব সংবাদদাতা
আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে সোমবার সকাল ১১টায় থানা কমপ্লেক্সে বিয়ানীবাজার উপজেলা পুজা উদযাপন পরিষদ, বিয়ানীবাজার উপজেলা শাখার নেতৃবৃন্দ এবং পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ মন্ডপের দায়িত্বশীলদের সাথে মতবিনিময় করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।
মতবিনিময় সভায় থানার অফিসার ইনর্চাজ (ওসি) হিল্লোল রায়, শারদীয়া দূর্গাপূজা চলাকালীন সবধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ প্রশাসন তৎপর থাকার আশ্বাস প্রদান করেন। এসময় তিনি বলেন, প্রতিটি পূজা মণ্ডপে সার্বিক নিরাপত্তার জন্য পুলিশের তিন স্তরের নজরদারী সর্বদা অব্যাহত থাকবে। শারীরিক দূরত্ব বজায় ও মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে, শাস্ত্রীয় রিতি মেনে সকলকে পুজা পালনের জন্য আহবান জানান।
সভায় বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সজীব ভট্টাচার্য্য, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সহ সভাপতি প্রিয়তোষ চক্রবর্তী, সাধারণ সম্পাদক অরুণাভ পাল চৌধুরী মোহন সহ বিয়ানীবাজার উপজেলার সকল পুজা মন্ডপের প্রতিনিধি ও বিয়ানীবাজার থানায় কর্মরত পুলিশ সদস্যবৃন্দসহ সকল বিট অফিসাররা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *