যুক্তরাজ্য কমিউনিটি নেতা মাসুদের মাতার দাফন সম্পন্ন, শোক

প্রেস বিজ্ঞপ্তিঃ

নবদ্বীপ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠনের সাথে সম্পৃক্ত এম. মাসুদ আহমদের মাতার দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বেলা ২টায় জানাযার নামাজ শেষে বিয়ানীবাজার পৌরশহরের নয়াগ্রামস্থ পারিবারিক কবরস্থানে মরহুমা রাজিয়া বেগম (৬৭) কে দাফন করা হয়। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভূগছিলেন। তিনি সোমবার সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না….রাজিউন)।

এদিকে মমতাময়ী মাতার জানাযা ও দাফন কাজে অংশ নিতে যুক্তরাজ্য থেকে বাড়ি ফিরেন এম. মাসুদ আহমদ।

অপরদিকে মরহুমার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, জেলা আওয়ামীলীগের সদস্য জাকির হোসেন, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আফছার খান সাদেক, সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন, যুক্তরাজ্যস্থ বাংলাদেশ সেন্টারের সাধারণ সম্পাদক দেলোওয়ার হোসেন, প্যানেল মেয়র ছাইফুল ইসলাম ঝুনু, পৌর কাউন্সিলার নাজিম উদ্দিন, কাউন্সিলার মিছবাহ উদ্দিন, ডা. মাসুম আহমদ, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুল বাছিত টিপু, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্রাচার্য, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, নবদ্বীপ নির্বাহী সম্পাদক শাহীন আলম হৃদয়, বিয়ানীবাজারের ডাক’র নির্বাহী সম্পাদক মুকিত মুহাম্মদ প্রমুখ।

এম. মাসুদ আহমদ জানাযায় অংশ নেয়া ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানানো সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তার মায়ের মাগফেরাতের জন্য সকলের দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন
আরও পড়ুন  বিয়ানীবাজারে আরো ৩জন করোনায় আক্রান্ত

Leave a Reply

Your email address will not be published.