বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ

মোট পড়া হয়েছে 88 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

ভারতের কিংবদন্তি অধিনায়ক এবং ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এর সভাপতি সৌরভ গাঙ্গুলিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে কলকাতার নিজ বাড়িতে ব্যায়াম করার সময় মাথা ঘুরে পড়ে যান তিনি। সঙ্গে বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত নিয়ে যাওয়া হয় কলকাতার উডল্যান্ড হাসপাতালের জরুরী বিভাগে।

তার কী ধরনের শারীরিক সমস্যা হয়েছে সেটি উডল্যান্ড হাসপাতাল প্রকাশ না করলেও কর্তৃপক্ষ জানায় ভারতের অন্যতম সফল অধিনায়ককে নিয়ে উদ্বেগের কিছু নেই। তিনি এখন স্থিতিশীল। সৌরভকে ইমার্জেন্সিতে ভর্তি করা হয়েছে। সেখানে তার এনজিওগ্রাম করানো হবে।

তার সুস্থতা কামনা করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি টুইট করেছেন। টুইটে মমতা লেখেন, ‘সৌরভ গাঙ্গুলির মাইল্ড হার্ট অ্যাটাকের খবরে দুঃখ পেলাম। আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তার ও তার পরিবারের প্রতি আমার প্রার্থনা।’

সৌরভের সুস্থতা কামনা করেছেন ভিরাট কোহলিও। টুইটে ভারতের অধিনায়ক লেখেন, ‘আপনার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি। দ্রুত সেরে উঠুন।’

একই রকম টুইট করেন আনিল কুম্বলে, কুলদিপ ইয়াদভ এবং মোহাম্মদ শামিরা।

ক্রিকেট মাঠ থেকে ২০০৮ সালে অবসর নেয়ার পর ক্রিকেট প্রশাসন ও টিভি ক্যারিয়ার নিয়েই ব্যস্ত তিনি। গত নভেম্বরে সৌরভ ভারতীয় মিডিয়াকে জানান, করোনা মহামারীর সময়ে তাকে ২২টি কোভিড টেস্ট দিতে হয়েছিল আইপিএল সহ নানা ক্রিকেটীয় ইভেন্ট ও টিভি শোর কারণে।

ভারতের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি দলকে ৪৯টি টেস্টে নেতৃত্ব দিয়ে জিতেছেন ২১টি টেস্ট।

১৯৯২ থেকে ২০০৮ সালে পর্যন্ত জাতীয় দলের জার্সিতে খেলেন এই বাঁ-হাতি। ১১৩টি টেস্ট, ৩১১ ওডিআই মিলিয়ে ১৮ হাজারেরও বেশি আন্তর্জাতিক রান করেছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *