বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্টিত

মোট পড়া হয়েছে 153 

বিয়ানীবাজারের ডাকঃ

উপজেলা পর্যায়ে দেশের প্রথম প্রতিষ্টিত বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকেলে পৌরশহরের পঞ্চখন্ড গোলাবিয়া লাইব্রেরীতে অনুষ্টিত সভায় আগামী কাউন্সিল, সদস্য নবায়ন ও অন্তর্ভুক্তি এবং অন্যান্য বিবিধ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। প্রেসক্লাব সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় বর্তমান সদস্যগণকে আগামী ১৪ দিনের মধ্যে চাঁদা পরিশোধ এবং নতুন সদস্য হতে আগ্রহীদের নির্ধারিত ফরম সংগ্রহপূর্বক সাধারণ সম্পাদকের কাছে আবেদন জমা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া অচিরেই সংগঠনের কার্যকরী পরিষদের সভা আহবান করে কাউন্সিলের তারিখ নির্ধারণসহ এ সংক্রান্ত কার্যক্রম ত্বরান্বিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আব্দুর রহীম, ইত্তেফাক প্রতিনিধি আব্দুল খালিক, ইনকিলাব প্রতিনিধি হাসানুল হক উজ্জল, সাংবাদিক আব্দুল ওয়াদুদ, সহ-সভাপতি সজীব ভট্রাচার্য, কোষাধ্যক্ষ হিরণ রোহী দাস, সাংবাদিক মুকিত মুহাম্মদ, ক্রীড়া সম্পাদক মাসুম আহমদ, সমকাল প্রতিনিধি আহমেদ ফয়সাল, নবদ্বীপ’র নির্বাহী সম্পাদক শাহীন আলম হৃদয়, আগামী প্রজন্ম’র নির্বাহী সম্পাদক জহির উদ্দিন, চ্যানেল এস’র স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদ, কালের কন্ঠ প্রতিনিধি শিপার আহমদ পলাশ প্রমুখ।

সভাপতির বক্তব্যে আতাউর রহমান বলেন, যত দ্রুত সম্ভব বিয়ানীবাজার প্রেসক্লাবের কাউন্সিল সম্পন্ন করা হবে। এলক্ষে প্রয়োজনীয় কার্যক্রম এখন থেকে শুরু হয়েছে। এতে সংগঠনের সকল সদস্যকে সহযোগীতা করার জন্য আহবান জানান তিনি। আতাউর রহমান আরো বলেন, গণমাধ্যমের এই দু:সময়ে মফস্বল সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা আবশ্যক। বিষয়টি সকলের নজরে রাখা উচিত বলে তিনি এ বিষয়টির উপর গুরুত্বারোপ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *