বিয়ানীবাজারে নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন; সতর্কতায় শহরে মাইকিং

মোট পড়া হয়েছে 150 

বিশানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজারে নতুন করে আরও ৫জন করোনা রোগী শনাক্ত। আক্রান্তরা সকলেই পৌরশহরের বাসিন্দা। বৃহস্পতিবার (৪ জুন) সকাল ১১টার দিকে তাদের বাড়িটি লকডাউন করে দিয়েছেন পৌর প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীলরা। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আবু ইসহাক আজাদসহ অন্যরা।

আক্রান্তদের মধ্যে একজন হচ্ছেন করোনা পজেটিভ খাসাড়ীপারা এলাকার এক ব্যবসায়ীর স্ত্রী, দাসগ্রাম এলাকার সুনামগঞ্জ ফেরত ডাচ বাংলা ব্যাংক কর্মকর্তা, নয়াগ্রাম এলাকার টাঙ্গাইল ফেরত একজন এবং কমিউনিটি ট্রান্সমিশনের শিকার খাসারের একজন ও নয়াগ্রামের একজন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আবু ইসহাক আজাদ বলেন, বিয়ানীবাজার উপজেলায় নতুন করে আরো ৫ জনের করোনা পরীক্ষার রিপোর্ট বুধবার রাতে পজেটিভ এসেছে। করোনা পজটিভ আসার পর বৃহস্পতিবার সকালে আক্রান্তদের বাসাবাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদের ওই বাড়ির একটি কক্ষে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরিবারের অন্য সদস্যদেরও নমুনা পরীক্ষা করা হবে বলে জানান উপজেলার এই শীর্ষ স্বাস্থ্য কর্মকর্তা।

নতুন করে ৫ জনের করোনা শনাক্তের মধ্যে দিয়ে উপজেলার করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ জনে। এরমধ্যে দুইজন মারা গেলেন। ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অন্যরা এখনও চিকিৎসাধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *