বিয়ানীবাজারে অবৈধ অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

মোট পড়া হয়েছে 248 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার পৌরশহরের উত্তরবাজারে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব অস্ত্রসহ এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় র‌্যাব অস্ত্র উদ্ধারের পাশাপাশি গ্রেপ্তারকৃত যুবলীগ নেতার কাছ থেকে একটি মোটরসাইকেল ও দুইটি মোবাইল ফোন জব্দ করেছে।

গ্রেপ্তারকৃত যুবলীগ নেতার নাম ওয়াহিদুজ্জামান টিটন (৩৫)। তিনি পৌরসভার কসবা এলাকার আব্দুল মুছব্বির আলীর পুত্র। টিটনের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ব্যবসার অভিযোগ রয়েছে। র‌্যাব তাকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় র‌্যাবের দায়িত্বশীল এক কর্মকর্তা অস্ত্র আইনে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেছেন।

অভিযানের বিষয়ে সংবাদ মাধ্যমে র‌্যাবের পাঠানো বার্তায় জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানির (ইসলামপুর ক্যাম্প) কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার আফসান আল-আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিয়ানীবাজার পৌরশহরের উত্তর বাজারে অবৈধ অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযান চালায়। এ সময় মো. ওয়াহিদুজ্জামান টিটনের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল ও ১টি মোটরসাইকেল জব্দ করে র‌্যাব।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, এ বিষয়ে র‌্যাব মামলা করেছে। গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *