বিয়ানীবাজারে মা-বাবার উপর অভিমান করে ১১ দিন নিখোঁজ ছিলেন সাইমা! উদ্ধার

বিয়ানীবাজারের ডাকঃ

মা-বাবার উপর অভিমান করে ১১ দিন নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার করা হয়েছে সিলেটের বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের দক্ষিণ দুবাগ এলাকার কয়েছ আহমদের কিশোরী কন্যা সাইমা আক্তার তাহছিন (১৭) কে। সাইমা গত ১৮ আগস্ট স্কুলের কথা বলে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেননি। গতকাল সোমবার ২৯ আগস্ট সিলেটের ভার্থখলা এলাকায় দূর সম্পর্কের এক আত্নীয়ের বাসায় তাকে পাওয়া গেছে।

পরিবারের অভিভাবকরা জানান, রাগ করে বাড়ি থেকে বেরিয়ে পরিচিত এক দূর সম্পর্কের আত্মীয়ের বাসায় এ কয়দিন অবস্থান করেছিলেন কিশোরী সাইমা।

বিষয়টি বিয়ানীবাজার থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ সদস্যরা পরিবারের অভিভাবকদের সাথে গিয়ে কিশোরীকে উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদ করেছে। কিশোরীর মা হাসিনা বেগম বলেন, খবর পেয়ে সিলেটের ওই বাসায় শনিবার ও রোববার গিয়ে তার দেখা পাইনি। কাপড় দেখে আমার সন্দেহ হয়। পরে সোমবার রাত ৮টা দিকে গিয়ে তাকে নিয়ে আসি।

তিনি বলেন, মা ও বাবার উপর অভিমান করে আদরের কন্যা বাড়ি থেকে এক আত্মীয়ের বাসায় সিলেট চলে গিয়েছিল।

হাসিনা বেগম বলেন, মেয়েকে খোঁজে পেতে অনেকেই সহযোগিতা করেছেন। মেয়ের খোঁজ দেয়াসহ যারা আন্তরিকতা দেখিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বিয়ানীবাজার থানা পুলিশ প্রশাসনের দায়িত্বশীলদেরও ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *