বিয়ানীবাজারের একজনের করোনা সিলেটে শনাক্ত ।। সুস্থ্য হলেন ৫ জন

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ানীবাজার উপজেলায় নতুন একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। আক্রান্ত মাসুজ্জামান তরফদারের বাড়ি মোল্লাপুর ইউনিয়নে হলেও তিনি সিলেট বটেশ্বর এলাকায় থাকেন এবং তার স্যাম্পল সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেয়ায় তিনি বিয়ানীবাজারের করোনা শনাক্তদের তালিকায় আসবেন না বলে জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ।

বৃহস্পতিবার (১৮ জুন) সিলেটে শনাক্ত হওয়া মোল্লাপুর ইউনিয়নের মাসুমুজ্জামান তরফদারসহ বিয়ানীবাজার উপজেলার মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৪৬ জনে দাঁড়ালো। এর আগে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা অনুযায়ী বিয়ানীবাজারে আরও ৫ জনকে করোনামুক্ত ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এনিয়ে এ উপজেলায় ৪৬ জন শনাক্ত হওয়া করোনা পজেটিভের মধ্য থেকে ১১ জন সুস্থ হয়ে উঠলেন। নতুন সুস্থ হওয়া ৫ জন হলেন- মোল্লাপুরের রহিমা বেগম, খাসাড়ীপাড়ার আলী আহমদ কুনু ও তার স্ত্রী জাকিয়া সুলতানা, ফতেহপুরের রেদোয়ান আহমদ ও কসবার আরিফ উদ্দিন।
বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্যমতে এ উপজেলায় করোনায় মারা গেছেন ২ জন। অন্যান্য উপজেলায় চিকিৎসাধীন আছেন ৩ জন, পলাতক আছেন ১জন, বাড়িতে চিকিৎসাধীন ২৭ জন ও হাসপাতালে চিকিৎসাধীন ১জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.