জকিগঞ্জের কালিগঞ্জ বাজার থেকে ৮ জুয়াড়ী পুলিশের হাতে আটক

মোট পড়া হয়েছে 145 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

জকিগঞ্জ থানা পুলিশের মাদক ও জুয়া বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে সোমবার রাত অনুমান ১১টা ৫ মিনিটে জকিগঞ্জ থানাধীন ৯নং মানিকপুর ইউনিয়নের কালিগঞ্জ বাজার থেকে জুয়ার সরঞ্জাম সহ ৮ জুয়াড়ীকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন জকিগঞ্জ থানাধীন ৯নং মানিকপুর ইউনিয়নের মুহাম্মদপুর গ্রামের মখলিছুর রহমানের ছেলে রাসেল আহমদ (২৪), মোঃ বাবুল হোসেনের ছেলে মোঃ ছয়ফুল ইসলাম (২৬), মৃত ফয়জুর রহমানের ছেলে মোঃ মামুনুর রশীদ (৩১), আব্দুর রাজ্জাকের ছেলে মঞ্জুরুল ইসলাম (২২), মোতাহির আলী মাস্টারের ছেলে মোঃ জিহাদ হোসেন (২৩), উত্তর জিয়াপুর গ্রামের আতাউর রহমানের ছেলে আব্দুর রহিম (২৮), জিয়াপুর গ্রামের মৃত হাফিজ আব্দুর রউফের ছেলে বজলুর রশীদ হালিম (২০) ও মোহাম্মদপুর গ্রামের মৃত হাজী মোস্তকিম আলীর ছেলে আবুল ফজল উরফে মুজিব (৩৮)।

জকিগঞ্জ থানা পুলিশ জানায়, এসআই মোঃ রাজা মিয়া, এএসআই মোঃ তাজুল ইসলাম ও এএসআই রায়হান আহমদের নেতৃত্বে একদল পুলিশ কালিগঞ্জ লামাবাজারস্থ মামুনুর রশীদের নিশাত লাইটিং এন্ড ডেকোরেটরে অভিযান চালিয়ে টাকার বিনিময়ে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে তাদের আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জামাদি হিসাবে ক্রীম রংয়ের গাপলার গুটি মোট ২৭টি ও সর্বমোট ২ হাজার ১৮০টাকা জব্দ করা হয়। এ বিষয়ে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩ ধারা অনুযায়ী জকিগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-২০, তাং-১৪-০৭-২০২০ খ্রিষ্টাব্দ।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, আমরা জকিগঞ্জ থানা পুলিশ মাননীয় পুলিশ সুপার,সিলেট জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সুস্পষ্ট নির্দেশনার আলোকে অপরাধমুক্ত জকিগঞ্জ গঠনে বদ্ধপরিকর। আমরা আলোকিত জকিগঞ্জ গড়তে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *