সিলেট সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় গ্রেফতার ৫

বিয়ানীবাজারের ডাক ডেস্ক :

সিলেট সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার ৫ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার দুপুরে গোয়েন্দা নজরদারি ও আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সিলেট নগরী থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৮ ও র‌্যাব-৯ এর যৌথ অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ছাত্রলীগের ইফতার মাহফিলে হামলা চালিয়েছিল। এসময় তাদেও হামলায় কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়েছিলেন।

গ্রেফতারকৃতরা হলো- পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চিত্রা গ্রামের মৃত চান মিয়া মাঝির ছেলে সোহেল ওরফে ফল সোহেল  ওরফে টোকাই সোহেল (২৭), মিরুখালি রোডের জয়নাল খানের ছেলে বেলাল হোসেন (২৫), বেতাছিড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে বেলাল ওরফে চায়না বেলাল (২৮), উত্তর মিঠাখালি গ্রামের ফুল মিয়া বেপারীর ছেলে লাবলু বেপারী (২৪) ও উত্তর মিঠাখালি গ্রামের হারুন জমাদ্দারের ছেলে শাহিন মিয়া (২৫)।

জানা গেছে, গত ২৮ মার্চ মঠবাড়িয়া উপজেলা ও পৌর ছাত্রলীগ ইফতার মাহফিলের আয়োজন করে। ওই মাহফিলে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুর রহমানের অনুসারীরা হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে গেলে ডিবির পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিন ও তার সঙ্গীয় ফোর্সের উপর হামলা চালায় সোহেল ও তার সহযোগীরা।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করে। এরপর থেকে আসামিরা আত্মগোপনে চলে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *