বিয়ানীবাজার থেকে চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার। আটক- ৩

 

নিজস্ব প্রতিনিধি:
বিয়ানীবাজার উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি সরকারি মোটরসাইকেল চুরির ৪৮ ঘন্টার মধ্যেই চোরাই মোটরসাইকেলসহ এবং আন্তঃবিভাগ মোটরসাইকেল চোরচক্রের দুই পেশাদার সদস্যসহ তিনজনকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। শুক্রবার সিলেট নগরীর চৌহাট্টা ও বালাগঞ্জ উপজেলায় একাধিক জায়গাায় অভিযান চালিয়ে বিয়ানীবাজার থানা পুলিশের একটি বিশেষ দল তাদেরকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হচ্ছে – সুনামগঞ্জের আনোয়ারপুর গ্রামের ইসলাম উদ্দিন তালুকদারের ছেলে মো. ফয়েজ তালুকদার (৩০) ও সিলেটের কুমারগাও শেখপাড়া এলাকার তরান মিয়ার ছেলে শুক্কুর মিয়া(২৫)। তারা দুজনেই আন্তঃবিভাগ মোটরসাইকেল চোরচক্রের অন্যতম সদস্য। তাদের দুজনের মধ্যে মো. ফয়েজ আহমদ তালুকদারের বিরুদ্ধে সিলেট, সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় ৮টি মামলা ও শুক্কুর মিয়ার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। এছাড়া গ্রেপ্তার হওয়া অন্য আরেকজন হচ্ছে- বালাগঞ্জের তালতলা গ্রামের নেওয়াজের ছেলে আলী হাসান (১৭)।

জানা গেছে, গত ১৬ মার্চ বিকালে বিয়ানীবাজার উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে হিরো ব্যান্ডের হাঙ্গ ১৫০ সিসি মোটরসাইকেলটি চুরির ঘটনা ঘটে। স্থানীয় প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের কর্মচারীর দেয়া ভাষ্যমতে, তিনি গাড়িটি পার্কিং করে রেখে অফিসে যান। এরপর কিছুক্ষণ পর ফিরে এসে দেখতে পান, গাড়িটি চুরি হয়ে যায়। পরে এ ঘটনায় বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের হলে ক্লোজ সার্কিট ক্যামেরায় ধারণ হওয়া ছবির সূত্র ধরে শুক্রবার রাত ৮টায় সিলেট নগরীর চৌহাট্টা এলাকা থেকে ফয়েজ ও শুক্কুরকে আটক করে পুলিশ। পরবর্তীতে তাদের দেয়া তথ্যমতে, এই দিন রাত ১২টার দিকে বালাগঞ্জ উপজেলার আজিমপুর বাজার থেকে চোরাই মোটরসাইকেলসহ আলী হাসানকে আটত করা হয়।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, গ্রেপ্তারকৃত তিনজনের মধ্যে ফয়েজ তালুকদার ও শুক্কুর মিয়া আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে সুনামগঞ্জ, মৌলভীবাজার ও সিলেট জেলার বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। তিনি আরও জানান, আটককৃতদের শনিবার দুপুরে বিজ্ঞ আদালতের কাছে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *