প্রেমিকাকে ‘ধর্ষণ’ করে ঢাকায় পালিয়েছিলেন প্রেমিক, হলো না শেষ রক্ষা

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকাকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণের অভিযুক্ত প্রেমিক জাহাঙ্গীর আলম রিংকু (২১)-কে এক মাস পর পুলিশ ঢাকার গুলশানের একটি বাড়ি থেকে গ্রেফতার করেছে। জাহাঙ্গীর আলম রিংকু উপজেলার ধর্মঘর ইউনিয়নের সন্তোষপুর গ্রামের মৃত আল্তাব আলীর ছেলে।

জানা যায়, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার (৮ মার্চ) ভোর রাতে মাধবপুর থানাপুলিশ তাকে গ্রেফতার করে। পরে দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এস আই বাবুল চৌধুরী তাকে আদালতে প্রেরণ করলে বিচারক জাহাঙ্গীর আলম রিংকুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান গত ২৭ জানুয়ারি সন্তোষপুর গ্রামের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে জাহাঙ্গীর তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। অসুস্থ অবস্থায় ওই কিশোরীকে উদ্বার করে স্বজনরা। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা শেষে ১ ফ্রেব্রয়ারি থানায় জাহাঙ্গীরকে অভিযুক্ত করে মামলা করে।

তারপর থেকে গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে গিয়ে ঢাকা গুলশান থানা এলাকায় একটি বাসায় দারোয়ানের চাকুরি নেন জাহাঙ্গীর। প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান শনাক্ত করার পর মঙ্গলবার ভোর রাতে মাধবপুর পুলিশের একটি দল জাহাঙ্গীরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

সুত্রঃ সিলেটভিউ২৪ডটকম

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *