খাসাড়ীপাড়া মিনিবার সুপার লীগ ফুটবলে লস ব্লাঙ্কস চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টারঃ

যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুহিতের পৃষ্ঠপোষকতায় খাসাড়ীপাড়া মিনিবার সুপার লীগ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনালে বাভারিয়ানকে হারিয়ে শিরোপা জয় করেছে লস ব্লাঙ্কস। নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় টাইব্রেকারে ৪-২ ব্যবধানে বাভারিয়ানকে হারায় লস ব্লাঙ্কস।

শুক্রবার (২৮ জানুয়ারী) বিকেলে স্থানীয় খাসাড়ীপাড়া মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে এক পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। তরুন সমাজ সেবক মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে এবং রেদোয়ান আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর মিছবা উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মুকিত মুহাম্মদ। পৃষ্ঠপোষকসহ আয়োজক কমিটির ভূয়সী প্রশংসা করেন বক্তারা।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ার্ড আ.লীগ নেতা আসাব আলী, বিশিষ্ট ব্যবসায়ী আক্তারুজ্জামান, খাসাড়ীপাড়া শুকতারা জনমঙ্গল সমিতির ক্রীড়া সম্পাদক কামরুল হুদা ছাবুর, বিসিএল চেয়ারম্যান জুনেদ খান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুছ ছালাম, শিক্ষক ফয়ছল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও টুর্নামেন্টের অন্যতম সমন্বয়ক মো. আতাউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন আলমগীর প্রমুখ।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রত্যেক দলের মধ্যে ট্রফি বিতরণ এবং অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথির মধ্যে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে টুর্নামেন্টের অন্যতম পৃষ্ঠপোষক যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুকিত মুজিবকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
এসময় টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক যুক্তরাজ্য প্রবাসী ও খাসাড়ীপাড়া ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র সভাপতি আব্দুল মুহিতের ভূয়সী প্রশংসা করা হয় এবং বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

পরে বিসিএলের পক্ষ থেকে ফাইনালের সেরা খেলোয়াড় ছামাদ আহমদ ও উদীয়মান খেলোয়াড় তাহমিদ আলমকে জার্সি এবং টুর্নামেন্টের প্রত্যেক খেলোয়াড়ের মধ্যে মাস্ক প্রদান করেন বিসিএল চেয়ারম্যান জুনেদ খান। পরে বিয়ানীবাজার পৌরশহরের এক অভিজাত রেস্টুরেন্টে নৈশভোজের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *