‘স্বাস্থ্যবিধি না মানলে সেই দায়িত্ব শুটিং ইউনিটকে নিতে হবে’

মোট পড়া হয়েছে 175 

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

নাটকের শুটিং এখন নিয়মিত চলছে। যদিও সবাই এখনও কাজ শুরু করেননি। তবে নিয়মিত কাজে ফিরেছেন অনেকে। এ নিয়ে অনেক অভিযোগও উঠে এসেছে এরইমধ্যে। প্রথমদিকে শুটিং শুরু হওয়া নিয়ে অনেকে দ্বিমত পোষণ করেন এবং এটি সংগঠনগুলোর ভুল সিদ্ধান্ত বলেন। আবার অন্যদিকে এর পক্ষেও বলেছেন অনেকে। বলা হচ্ছে, স্বাস্থ্যবিধি মেনে শুটিং করলে কোনো সমস্যা নেই। কিন্তু সমস্যাটা এখানে এসে আবার শুরু হয়েছে। শুটিং শুরুর পর অনেকের অভিযোগ স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। এমন অবস্থায় শুটিং করা নিয়ে আতঙ্কে আছেন অভিনয়শিল্পীরা।

এই প্রসঙ্গে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, ‘আসলে আমরা খারাপ অবস্থার মধ্য দিয়ে যাচ্ছি। কিন্তু কাজ বন্ধ থাকলে সেই খারাপ অবস্থাটা অনেকে জন্য আরও বেড়ে যাবে। সেই বিবেচনায় শুটিং শুরু করা। তবে এখানে স্বাস্থ্যবিধি মানার জন্য শর্ত দেওয়া হয়েছে। এখন সেই সতর্কতা মেনে যদিও শুটিং করে তবে সুন্দরভাবে কাজ করা সম্ভব। আর স্বাস্থ্যবিধি না মানলে সেই দায়িত্ব শুটিং ইউনিটকে নিতে হবে।’

শুটিংয়ে ফেরা অনেক অভিনেতাও কাজ শুরু করে আবারও বন্ধ করে দিয়েছেন।

এই অবস্থায় যেমন একদিকে ঘরে থাকায় গুরুত্ব দিচ্ছেন সবাই, অন্যদিকে আর্থিক কারণে ঘরে দীর্ঘদিন থাকাটাও সম্ভব নয়। তাই এখন সবাইকে সতর্ক থেকে কাজের আহ্বান জানিয়েছে সংগঠনগুলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *