সিলেটে আক্রান্তের সংখ্যা ১৭শ’ ছাড়ালো, হাসপাতালে ২৪৫ জন

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা প্রতিদিন বেড়েই চলেছে। বিভাগের মধ্যে শুধু সিলেট জেলায় আক্রান্ত হাজার ছুঁই ছুঁই। এখন পর্যন্ত বিভাগে আক্রান্তের সংখ্যা সতেরোশো ছাড়িয়েছে। এর মধ্যে ৩৮ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৪৫ জন। আর ইতিমধ্যে করোনা জয় করে সুস্থ হয়েছেন ৪১৫ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে আজ বুধবার (১০ জুন) সকাল পর্যন্ত ১৬৯৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেটে ৯৮৮ জন, সুনামগঞ্জে ৩৫০ জন, হবিগঞ্জে ২০৮ জন ও মৌলভীবাজারে ১৫২ জন। এছাড়াও গতকাল মঙ্গলবার রাতে ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিনে সিলেট বিভাগের ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে তারা কোন জেলার তা এখনো জানা যায় নি। তাদের ঠিকানা জানা না যাওয়ায় তাদেরকে আজকের প্রতিবেদনে লিপিবদ্ধ করা হয়নি বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। 

                              আরোও পড়ুনঃ সিলেটে আরও ৮৪ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ২৪৫ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৭৫ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৪৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ২০ জন ও মৌলভীবাজারে ৫ জন। 

সিলেট বিভাগে আজ বুধবার সকাল পর্যন্ত ৪১৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ১৩১ জন, সুনামগঞ্জে ৮৭ জন, হবিগঞ্জে ১৩৫ জন ও মৌলভীবাজারে ৬২জন। 

জানা গেছে, এখন পর্যন্ত সিলেট বিভাগে ৩৮ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ২৯ জন, মৌলভীবাজারে চার জন সুনামগঞ্জে তিনজন ও হবিগঞ্জে দুইজন। 

এবিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, ‘ গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা সবাই সিলেট ও সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এছাড়া ঢাকার ল্যাবে যে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে তারা কোন জেলার তা আমাদের জানানো হয়নি। তাই আজকের প্রতিবেদনে সেই ৩৩ জনকে লিপিবদ্ধ করা হয়নি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.