শাবি’র ল্যাবে ৫৮ টেষ্টে সিলেট ও সুনামগঞ্জের ২০ জনের করোনা শনাক্ত

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

সিলেট ও সুনামগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২০ জন রোগী শনাক্ত হয়েছেন। আজ শনিবার (২২ আগস্ট) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।
বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক নূরনবী আজাদ জুয়েল জানান, শাবির ল্যাবে আজ ৫৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সিলেট জেলার ৬ জন এবং সুনামগঞ্জ জেলার ১৪ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ সকাল পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ৯ হাজার ৯৬৫ জন। নতুন ২০ জন নিয়ে আক্রান্ত এখন ৯ হাজার ৯৮৫ জন। এদের মধ্যে সিলেট জেলায় আক্রান্ত ৫ হাজার ৩০০ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯১২ জন, হবিগঞ্জে ১ হাজার ৪৩৬ জন এবং মৌলভীবাজার জেলায় ১ হাজার ৩৩৭ জন।

করোনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১৭৭ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১২৬ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ এবং মৌলভীবাজার জেলায় ১৯ জন।

আজ সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৫ হাজার ৮৯৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলায় ২ হাজার ৭১৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৪৮ জন, হবিগঞ্জে ৯৩০ জন ও মৌলভীবাজার জেলায় ৮০২ জন।
করোনা আক্রান্ত ১৪৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে সিলেট জেলায় ৭০ জন, সুনামগঞ্জে ৯ জন, হবিগঞ্জে ৪৬ জন এবং মৌলভীবাজারে ২৩ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.