রায়হানের পরিবারের পাশে সিলেট মহানগর বিএনপি

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ 

পুলিশ ফাড়িতে নির্যাতনে নিহত স্বাস্থ্য কর্মী রায়হানের বাসায় গেছেন সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ। সোমবার বিকেলে নগরীর আখালিয়া এলাকার নেহারিপাড়াস্থ রায়হানের বাসায় যান তারা।

এসময় রায়হানের মা সালমা বেগম ও স্ত্রী তাহমিনা আক্তার তান্নি ২ মাসের কন্যা সন্তানকে সাথে নিয়ে কান্নায় ভেঙে পড়েন এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জোর দাবী জানান।

এসময় সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী তাদের স্বান্তনা এবং দোষীদের সর্বোচ্চ শাস্তি প্রদানের ক্ষেত্রে সিলেট মহানগর বিএনপির পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এসময় তিনি বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষ থেকে গভীর সমবেদনা জানান।

এসময় মহানগর বিএনপির নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি ও ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমির হোসেন, বিএনপি নেতা আজিজুর রহমান, জাসাস কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মন্জুর হোসেন মজনু, সিলেট মহানগর কৃষকদলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, সিলেট মহানগর যুবদলের আহবায়ক   কমিটির সদস্য এমদাদুল হক স্বপন, ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা ফয়জুল হক, হানু মিয়া, সেলিম আহমদ, আমিনুল ইসলাম, রাকিব আহমদ, কাওসার হোসেন রকি প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *