মুড়িয়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা সাব্বির উদ্দিন

মোট পড়া হয়েছে 220 

মুকিত মুহাম্মদঃ

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক তুখোড় ও পরিশ্রমী ছাত্রনেতা বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সাব্বির উদ্দিন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ নং মুড়িয়া ইউনিয়নে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী একজন সম্ভাব্য প্রার্থী। তিনি দীর্ঘদিন যাবত এলাকায় গণসংযোগ করে চলেছেন।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের জনপ্রিয় সাবেক ছাত্রনেতা সাব্বির উদ্দিনের পক্ষে সম্প্রতি এলকায় একটি উঠান বৈঠকে দলমত নির্বিশেষে এলাকার মানুষ সাব্বিরকে বিজয়ী করতে একাট্টা হয়েছেন। বৈঠকে উপস্থিত সকলেই সাব্বিরের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

যুক্তরাষ্ট্র থেকে এই প্রতিবেদকের সাথে আলাপকালে সাব্বির উদ্দিন বলেন, আসন্ন নির্বাচনে আমি নৌকা প্রতিকের মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী। আমি দলের হাইকমান্ড থেকে গ্রীন সিগনাল পেয়েছি। আমার বিশ্বাস আমি নিরাশ হবোনা।

ছাত্র রাজনীতি থেকে উঠে আসা সাব্বির উদ্দিন দীর্ঘদিন ধরে এলাকার উন্নয়নে সক্রিয় রয়েছেন। তিনি ব্যক্তিগত ভাবে এলাকায় একজন সৎ ও ভালো মানুষ হিসেবেই পরিচিত। তিনি দলীয় নেতা-কর্মী ও এলাকার সাধারণ মানুষের কাছেও অত্যন্ত জনপ্রিয় এবং একজন নিবেদিত প্রাণ। তিনি এলাকার অনেক সামাজিক উন্নয়নে নিঃস্বার্থভাবে এগিয়ে এসেছেন এবং অনেক দরিদ্র শ্ক্ষিার্থীকে পড়াশুনার সুযোগ করে দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *