বড়লেখায় ক্লিনিকে চুরি : আটক ২

মোট পড়া হয়েছে 127 

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির সুজাউল কমিউনিটি ক্লিনিকে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতের যেকোনো সময় এই চুরির ঘটনা ঘটে। তালা ভেঙে চোরেরা ভেতরে প্রবেশ করে ক্লিনিকের দুটি ফ্যান, পানির মটর, টাকাসহ অনেক মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। 

এদিকে খবর পেয়ে বুধবার সকালে থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ ব্যক্তিকে থানায় আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে সুজাউল কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি ক্লিনিকে গিয়ে দরজার গেটের তালা ভাঙা দেখতে পান।  ভেতরে ঢুকে দেখতে পান চোরেরা আলমারী ভাঙচুরসহ ঔষধপত্র এলোমেলো করে রেখেছে। পর্যবেক্ষণ করে দেখেন ক্লিনিকের দুইটি ফ্যান, পানির মোটর, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নেই। ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, কমিউনিটি ক্লিনিকের সভাপতি ইউপি মেম্বার আব্দুল আজিজসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, কমিউনিটি ক্লিনিকে চুরির ঘটনায় ক্লিনিকের সভাপতি ইউপি মেম্বার আব্দুল আজিজ বুধবার দুপুরে থানায় মামলা করেছেন। এরপরই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *