বিয়ানীবাজার প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধণা ও শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

বিয়ানীবাজার প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধণা ও স্থানীয় মসজিদের মুয়াজ্জিনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার রাতে প্রেসক্লাব কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ বেবুল ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মনজ্জির আলীকে সংবর্ধণা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে বিয়ানীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ তারিকুল ইসলাম বলেন, সকল ভালো কাজে গণমাধ্যমকর্মীরা সহযোগীতা করেন। তারা যেমন সামাজিক-সাংস্কৃতিক ও পারিপার্শ্বিক নানা অসঙ্গতি তুলে ধরেন ঠিক তেমনি সামাজিক দায়বদ্ধতায় নিজেকে সংযুক্ত করেন। তিনি আরো বলেন, এখনকার প্রেক্ষাপটে এ ধরণের কমিউনিটি শুধু নিজেদের কথা না ভেবে সকলপর্যায়ের মানুষের জন্য ভাবলে দেশ ও সমাজ এগিয়ে যাবে। তিনি বিয়ানীবাজারের সাংবাদিকদের কল্যাণমুখি কাজের ভূয়শী প্রশংসা করে এ ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুর বলেন, প্রেসক্লাব এবং স্থানীয় গণমাধ্যম কর্মীরা সর্বত্র আশার সঞ্চার করেছেন। তারা পেশাগত দায়বদ্ধতার পাশাপাশি সামাজিক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রেখেছেন। সকল ভালো কাজে উৎসাহ প্রদানের পাশাপাশি ত্রুটিপূর্ণ কাজের সমালোচনা করছেন। তারা যে কোন বিষয় জনগণকে জানানোর পাশাপাশি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তথ্য প্রদান করে উন্নয়ন সাংবাদিকতার দ্বার উন্মোচন করেছেন। তিনি বলেন, শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে তারা মুয়াজ্জিনগণকে স্বীকৃতি দিচ্ছেন, এটা একটি বিরল সামাজিকতা।

বিয়ানীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম. হাসানুল হক উজ্জ্বলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের পরিচালনায় এতে বিশেষ অথিতির বক্তব্য রাখেন বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান, সংবর্ধিত অতিথি আলী আহমদ বেবুল ও মনজ্জির আলী, ক্রীড়া সংস্থার সদস্য আব্দুল বাছিত টিপু।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিয়ানীবাজার প্রেসক্লাব’র সহ-সভাপতি হাসান শাহরিয়ার, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয় ও মাসুম আহমদ, কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ, প্রভাষক বিজিত আচার্য, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শিপার আহমদ পলাশ, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, সদস্য জহির উদ্দিন ও আবুল হাসান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উদীচির সাবেক আহবায়ক সরওয়ার হোসেন, পৌর কাউন্সিলর আকছার হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান শাহজাহান সিদ্দিক, ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মারুফ আহমদ, সাংবাদিক সাইদুল ইসলাম, সাংবাদিক মিছবাহ উদ্দিন, আমিনুল হক দিলু, ইমাম হাসনাত সাজু, শাহিদ খান, মাছনুন আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.