বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি আর নেই, বিভিন্ন মহলের শোক

মোট পড়া হয়েছে 104 

নিজস্ব সংবাদদাতা
বিয়ানীবাজার প্রেসক্লাবের একাধিকবারের সাবেক সভাপতি আব্দুর রহিম (মাস্টার) মৃত্যুবরণ করেছেন (ইন্না……রাজিউন)। রবিবার বেলা ৩টার দিকে বিয়ানীবাজার পৌরশহরের ফতেহপুর গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
তিনি বিয়ানীবাজার পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ছিলেন। তার কনিষ্ট ছেলে আবু তাহের তুরাব দৈনিক জালালাবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। মাস্টার আব্দুর রহিম দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য শিক্ষার্থী, সাংবাদিক ও শিক্ষকসহকর্মীসহ গুণগ্রাহী ও স্বজন রেখে গেছেন। সোমবার সকাল ১১টায় পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্টিত হবে।
এদিকে প্রবীণ সাংবাদিক মাস্টার আব্দুর রহিম এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন ও রুকসানা বেগম লিমা, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সহ-সভাপতি হাসানুল হক উজ্জল, হাসান শাহরিয়ার, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয় ও মাসুম আহমদ, কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক শিপার আহমদ পলাশ, সিনিয়র সাংবাদিক খালেদ জাফরী, আব্দুল মালিক ফারুক, কবি ফজলুল হক, আব্দুল খালিক, আব্দুল ওয়াদুদ, হিরণ রোহী দাস, ফয়জুল হক শিমুল, জার্নালিস্ট এসোয়িশেনের সভাপতি আহমেদ ফয়সাল, জহির উদ্দিন প্রমুখ।
বিবৃতিদাতারা পৃথক শোক বার্তায় জানান, একজন প্রবীণ ও প্রথিতযশা সাংবাদিকের মৃত্যুতে বিয়ানীবাজারবাসী একজন বিজ্ঞ ব্যক্তিতে হারিয়েছে। তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *