বিয়ানীবাজার পৌরবাসীর খেদমতে আগামী দিনে কাজ করতে আগ্রহী -আহবাব হোসেন সাজু

মোট পড়া হয়েছে 225 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আহবাব হোসেন সাজু বলেছেন, মানুষের কল্যাণে নিবেদিত থাকার মধ্যে প্রকৃত স্বার্থকতা নিহিত। মানবিক কল্যাণে সন্তুষ্টি অর্জন করা সম্ভব। তিনি কানাডা থেকে ভার্চুয়াল বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিয়ানীবাজারের গণমাধ্যমকর্মীদের সাথে অনুষ্টিত এক ভার্চুয়াল মতবিনিময় সভায় তিনি উপহার বিতরণের পাশাপাশি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। আহবাব হোসেন সাজু ওয়ার্ল্ড বিডি হিউম্যান হেল্প এসোসিয়েশনের সভাপতি এবং কানাডাস্থ বিয়ানীবাজার সমিতি ক্যুইবেক এর যুগ্ম সাধারণ সম্পাদক। ভার্চুয়াল বক্তব্যে তিনি জানান, পৌরবাসীর খেদমতে তিনি আগামী দিনে কাজ করতে আগ্রহী। তিনি চলমান করোনাকালে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। মানবতামূলক কর্মকান্ডের কারণে গণমাধ্যমকর্মীরা তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সাংবাদিক হাসানুল হক উজ্জল, ম্যাপ টিভির আব্দুল ওয়াদুদ, ইত্তেফাকের আব্দুল খালিক, বিয়ানীবাজার বার্তা সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার নিউজ ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, দিবালোক সম্পাদক হাসান শাহরিয়ার, নবদ্বীপের নির্বাহী সম্পাদক শাহীন আলম হৃদয়, বিয়ানীবাজারের ডাক’র নির্বাহী সম্পাদক মুকিত মুহাম্মদ, সম্ভাবনা সম্পাদক মাসুম আহমদ, যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন, বিয়ানীবাজার কন্ঠ’র নির্বাহী সম্পাদক শিপার আহমদ পলাশ, টাইমস টিভির প্রকাশক তোফায়েল আহমদ, বাংলা টিভির আবু তাহের রাজু, জনতার টিভির এহসান খোকন, ৭১ বাংলা টিভির সায়দুল ইসলাম ও আইওন টিভির ক্যামেরাপার্সন রুহেল আহমদ ও যুবলীগ নেতা আলী হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *