বিয়ানীবাজারে মোবাইল চুরির ঘটনায় ১জন আটক

নিজস্ব সংবাদাদাতা:
বিয়ানীবাজার পৌরশহরের মোবাইল দোকান চুরির ঘটনায় জড়িত একজনকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া মোবাইল ফোন, নগদ টাকা ও অনান্য মালামাল।
শনিবার (৭ মে) দিবাগত রাতে পৌরশহরের প্রধান সড়কের পোস্ট পয়েন্টে ‘অবস্থিত রয়েল টেলিকম’ নামে একটি মোবাইল বিক্রয়কারী প্রতিষ্ঠানে ঘটে চুরির ঘটনা। সকালে দোকান মালিক সাইফুল ইসলাম দোকান খুলতে এসে দেখেন গেইট ভাঙ্গা, পুরো ঘর লন্ডভন্ড, চুরি গেছে মোবাইল ফোন, নগদ টাকা, একই সাথে দোকানে বিক্রয়ের জন্য রাখা মেমোরি কার্ড, পেনড্রাইভসহ অন্যান্য মূল্যবান যন্ত্রাংশ ।
দোকানে থাকা সিসি ক্যামেরার ফুটেজ চেক করতে গিয়ে দেখেন মনিটর নেই, সবগুলো সিসি ক্যামেরাও নিয়ে গেছে চোর। তবে চুরির ঘটনায় গ্রেফতার মাছুম অনেকবার ওই দোকানে রেকি করে। এমনকি যেদিন চুরির ঘটনা ওইদিনও সে দুপুরের দিকে দোকানে যায়।
চুরির ঘটনায় ভুক্তভোগী দোকান মালিক সাইফুল ইসলাম বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেন। এজাহারে উল্লেখ করেন নগদ অর্থসহ প্রায় সাড়ে ৭ লক্ষ টাকার মালামাল চুরি গেছে।
অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্তে কাজ শুরু করে বিয়ানীবাজার থানা পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় সনাক্ত করা হয় ঘটনায় জড়িত তরুণকে। রোববার (৮ মে) দুপুরে পৌরশহরের অদূরের একটি কমিউনিটি সেন্টার থেকে আটক করা হয় সন্দেহভাজন মাছুম আহমদকে। তার বাড়ি উপজেলার মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া গ্রামে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করলেও পরে সে চুরির কথা স্বীকার করে। পুলিশ তাকে সাথে নিয়ে পৌরশহরের টিএন্ডটি রোড়ের একটি ডোবা থেকে সিসিটিভির ক্যামেরা ও মনিটর উদ্ধার করে। একই সাথে চুরি যাওয়া মোবাইলসহ সকল মালামাল উদ্ধার করা হয়।
বিয়ানীবাজার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান জানান, গ্রেপ্তারকৃত মাছুম আহমদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *