বিয়ানীবাজারে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শোক দিবস পালিত

মোট পড়া হয়েছে 178 

নিজস্ব সংবাদদাতা:
বিয়ানীবাজারের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রাঙ্গনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলার পরিষদ ও প্রশাসনের দায়িত্বশীলরা।
এসময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব, সহকারী কমিশনার (ভুমি) খুশনুর রুবাইয়াত মৌমিতা, বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক, কৃষি কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলুদুর রহমান, প্রকৌশল কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মশফিকুর রহমানসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।
উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা সকালে পৌরশহরের উত্তরবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাবেক সভাপতি আব্দুল হাছিব মনিয়া, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ আহমদ বাবুল ও জাকির হোসেন, সাবেক প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু, সাবেক গবেষণা সম্পাদক ছালেহ আহমদ বাবুল, সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী শমছুল হক, সাধারণ সম্পাদক এবাদ আহমদ, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন খসরু ও আলমগীর হোসেন প্রমুখ।
বিয়ানীবাজার পৌরসভায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিয়ানীবাজার পৌর পরিষদ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। এ সময় বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো আব্দুস শুকুর, প্যানেল মেয়র-১ সায়ফুল আলম ঝুনু, প্যানেল মেয়র-২ নাজিম উদ্দিন, কাউন্সিলর হাফিজ এমাদ উদ্দিন, শাহাব উদ্দিন, আকসার হোসেন, সংরক্ষিত কাউন্সিলর মরিয়ম বেগম, মালেকা বেগম পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও বিয়ানীবাজারের বিভিন্ন স্কুল, কলেজ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করেছে।

পুস্পস্তবক অর্পণের পর ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকলের মাগফিরাত কামনা করে দোয়া, মোনাজাত এবং এক মিনিট নীরবতা পালন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *