বিয়ানীবাজারে করোনামুক্ত হলেন আরও ১৬ জন

মোট পড়া হয়েছে 211 

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার উপজেলায় করোনাভাইরাস থেকে সেরে উঠার হার বাড়ছে। প্রথমদিকে করোনা রোগীর সেরে উঠার হার কম থাকলেও সময়ের ব্যবধানে দ্রুত সেরে ওঠার হার বাড়ছে। এ পর্যন্ত উপজেলায় মোট সুস্থ হয়েছেন ২৪৪ জন।

গত ২৪ এপ্রিল টাঙ্গাইল ফেরত এক জুয়েলার্স কারীগরের শরীরে প্রথম করোনাভাইরাস ধরা পড়ে। এরপর থেকে রোববার পর্যন্ত এ উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়িঁয়েছে ৩৪৭ জনে এবং করোনার উপসর্গ ও আক্রান্ত হয়ে মারা গেছেন ২০ জন। বিয়ানীবাজার উপজেলায় বর্তমানে ৮৫জন করোনা রোগী স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন ও নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য অনুযায়ী, নতুন আরও ১৬জন করোনা রোগী সুস্থ হয়েছেন। তবে আগামী আরও ৭ দিন তাদেরকে হোম কোয়ারেন্টাইন মেনে চলতে হবে। নতুন সুস্থ হওয়া রোগীরা হচ্ছেন- মুড়িয়া ইউনিয়নের বড়দেশ গ্রামের নূর উদ্দিন (৯৪) ও ঘুঙ্গাদিয়া গ্রামের জাকারিয়া আহমেদ (৩৪), পৌরসভার সুপাতলা গ্রামের সিদ্দিকুর রহমান (২৭), কসবা গ্রামের মিসেস ফাতেমা বেগম (৬০), একই গ্রামের জাহাঙ্গীর আলম (৩৬), তিলপাড়া ইউনিয়নের কামারকান্দি গ্রামের আবুল হাসান (৩৩) ও শানেস্বর গ্রামের রনজিত চন্দ্র (৪০), মাথিউরার সাইবুল ইসলাম (৪৮), লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামের কাওসার আহমেদ (৩৫), মোল্লাপুর ইউনিয়নের লামাপাতন গ্রামের রফিক উদ্দিন (৭০), নিদনপুর গ্রামের আমিনুল হক(৩২) ও জাকিয়া সুলতানা (২০), চারখাই ইউনিয়নের চক্রবাণী গ্রামের ওলিউর রহমান (৪৮), একই গ্রামের আফতাব আলী (৮৪), শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামের মোঃ শাহাবুদ্দিন খান (৫৫) এবং ডিএসপি সজীব হাসান (৩৮)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.