বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ হাসপাতালে সরওয়ার হোসেনের করোনা টেস্টিং বুথ প্রদান

বিয়ানীবাজারের ডাকঃ

বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দু’টি করে ৪টি টেস্টিং বুথ প্রদান করেছেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন। রবিবার পৃথকভাবে তিনি উভয় স্বাস্থ্য কমপ্লেক্সে টেস্টিং বুথগুলো প্রদান করেন।

এ সময় সরওয়ার হোসেন বলেন, করোনার এই দূর্যোগে যারা মানুষের কল্যাণে কাজ করবে, তারাই প্রকৃত মানবদরদী। বর্তমান সময়ে চিত্ত ও বিত্তের সমন্বয় সাধন করে মানুষ একে অপরকে সহযোগীতা করছে। তিনি বলেন, সরকার দেশের মানুষের জীবিকার কথা বিবেচনা করে অনেক কিছু সীমিত পরিসরে খুলে দিয়েছে। এখনো স্থানভেদে জোন চিহ্নিত করে চলাচল সীমিত করা হচ্ছে। সরওয়ার হোসেন সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহবান জানান।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুথ স্থাপনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লবসহ কর্মরত চিকিৎসকবৃন্দ।

প্রসঙ্গত, করোনার এই মহামারি চলাকালে সরওয়ার হোসেনের উদ্যোগে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ ত্রাণ-উপহার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। তিনি দুই উপজেলার সাধারণ মানুষের সাথে একাত্ম হয়ে কাজ করছেন। করোনায় আক্রান্তদের নিয়মিত খোঁজ খবর নেয়ার পাশাপাশি তাদের পরিবারের পাশে দাড়িঁয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.