বড়লেখায় স্বাস্থ্যকর্মীসহ আরও ৪ জনের করোনা শনাক্ত

মোট পড়া হয়েছে 163 

বিয়ানীবাজারের ডাকঃ

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফসহ আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করেছে। আক্রান্তদের মধ্যে একজন নারী আর বাকি তিনজন পুরুষ। তাদের বয়স ২৬ থেকে ৫৫ বছরের মধ্যে। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ০৭ জুন উপজেলা স্বাস্থ্য বিভাগ ১৫জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠায়। তাদের মধ্যে করোনার বিভিন্ন উপসর্গ ছিল। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন এসেছে। এরমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফসহ চারজনের দেহে করোনাভাইরাস ধরা পড়েছে। বাকি ১১ জনের করোনা নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ হাসপাতালের কোয়ার্টারে রয়েছেন। বাকি তিনজন তাদের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তাদের বাড়ি মুছেগুল, গল্লাসাঙ্গন ও সুজানগর এলাকায়।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক রত্নদীপ বিশ্বাস বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে বলেন, হাসপাতালের স্টাফ ছাড়া বাকি তিনজন বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে তারা সুস্থ রয়েছেন। তাদের বাড়ি লকডাউনের জন্য প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *