বড়লেখায় একই পরিবারের ৩ জনসহ একদিনে সর্বোচ্চ ৮ জনের করোনা শনাক্ত

বিয়ানীবাজারের ডাকঃ

বড়লেখা উপজেলায় একই পরিবারের ৩ জনসহ মোট ৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যা উপজেলায় একদিনে সর্বাধিক শনাক্তের রেকর্ড। আজ সোমবার (২২ জুন) উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

আক্রান্তদের মধ্যে হাসপাতালের এক চিকিৎসক ও থানার এক পুলিশ কর্মকর্তা রয়েছেন। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫ জনে। এর মধ্যে ৮ জন সুস্থ হয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার বিভিন্ন উপসর্গ থাকায় গত ২০ জুন ৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। আজ সোমবার দুপুরে তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ এসেছে। নতুন শনাক্ত হওয়া এই ৮ জনের মধ্যে হাসপাতালের এক ডাক্তার ও তাঁর স্ত্রী, বড়লেখা থানার একজন এসআই, পৌরসভার হাটবন্দ এলাকার একই পরিবারের তিনজন, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের একজন এবং তালিমপুর ইউনিয়নের একজন রয়েছেন।

এ ব্যাপারে বড়লেখা উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস বলেন, আক্রান্তদের মাঝে করোনার উপসর্গ থাকায় গত ২০ জুন তাদের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিল। আজ তাদের রিপোর্ট আমরা হাতে পেয়েছি। আক্রান্তরা তাদের বাসা-বাড়িতে আছেন। কারও কারও জ্বর কমেছে। তবে কাশি রয়েছে। তাদের বাসা-বাড়ি লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.